দক্ষিণ -পূর্ব এবং পূর্ব উপকূল রেলের জেনারেল ম্যানেজারের সঙ্গে রেলমন্ত্রীর উচ্চ পর্যায়ের বৈঠক

दैनिक समाचार

রেল, যোগাযোগ তথা বৈদ্যুতিন ও তথ্য প্রযুক্তি মন্ত্রী শ্রী অশ্বিনী বৈষ্ণ সোমবার ঝাড়সুগুদায় দক্ষিণ-পূর্ব এবং পূর্ব উপকূল রেলের জেনারেল ম্যানেজার শ্রীমতী অর্চনা যোশীর সঙ্গে এক উচ্চ- পর্যায়ের পর্যালোচনা বৈঠক করেন। এই বৈঠকে বারগড়ের সাংসদ শ্রী সুরেশ পুজারি, সম্বলপুরের সাংসদ শ্রী নবীন গঙ্গদেব, রঙ্গলির বিধায়ক শ্রী নৌরি নায়েক, সুন্দরগড়ের বিধায়ক শ্রীমতী কুসুম টেটে- সহ একাধিক প্রাক্তন বিধায়ক উপস্থিত ছিলেন। বৈঠকে দক্ষিণ- পূ্র্ব, পূর্ব উপকূল এবং দক্ষিণ-পূর্ব মধ্য রেলের উচ্চপদস্থ আধিকারিকরাও যোগ দেন।

রেলমন্ত্রীর সঙ্গে এই পর্যালোচনা বৈঠকে ওড়িশায় বিশেষ করে, ঝাড়সুগুদা অঞ্চলে বিভিন্ন পরিকাঠামো সংক্রান্ত উন্নয়নমূলক কাজের অগ্রগতি নিয়ে আলোচনা হয়। রেলে নিরাপত্তা ব্যবস্থায় জোর দিয়ে শ্রী বৈষ্ণ দক্ষিণ-পূর্ব রেলে যাত্রী সাচ্ছ্বন্দ্য বাড়াতে একাধিক পরামর্শ দেন। চলতি পরিকাঠামো উন্নয়নমূলক প্রকল্পগুলির কাজ সময়সীমার মধ্যে শেষ ওপর জোর দেন রেলমন্ত্রী। 

SSS/BD/SKD/

ছবির শিরোনাম :- রেল, যোগাযোগ তথা বৈদ্যুতিন ও তথ্য প্রযুক্তি মন্ত্রী শ্রী অশ্বিনী বৈষ্ণ ঝাড়সুগুদায় দক্ষিণ পূর্ব ও পূর্ব উপকূল রেলের জেনারেল ম্যানেজার শ্রীমতী অর্চনা যোশী-সহ একাধিক সাংসদ ও বিধায়কের সঙ্গে পর্যালোচনা বৈঠক করছেন। ৮ নভেম্বর, ২০২১।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *